Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

যাত্রাবাড়ীতে শুটার লিটন গ্রেফতার, পিস্তল-গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:১৮ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে হত্যাসহ ৭ মামলার আসামি মোঃ ইয়াসিন উদ্দিন ওরফে লিটন ওরফে শুটার লিটনকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার সহযোগী মোঃ জাকির হোসেন ওরফে লারাকেও (২৮) গ্রেফতার করা হয়। গত মঙ্গলবার রাত ৯টার দিকে যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকার ছাপরা মসজিদের গলি থেকে লিটনকে এবং মধ্যরাতে লারাকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, গুলি ও নগদ অর্থ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বলেন, লিটন স্থানীয়ভাবে শুটার লিটন নামে পরিচিত। তার বিরুদ্ধে হত্যাসহ সাতটি মামলা রয়েছে। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লিটনকে ছাপরা মসজিদ সংলগ্ন গলি থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সহযোগী লারাকে গ্রেফতার করা হয়। লিটনের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ ম্যাগাজিন এবং তার সহযোগী লারার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল ও ২৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, নগদ ৭৪ হাজার ৫শ’ টাকা ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। লিটনের বিরুদ্ধে যাত্রাবাড়ী ও মুগদা থানায় ২টি হত্যা, অস্ত্র আইনে ২টি, ১টি অপহরণ ও ২টি মাদকের মামলাসহ মোট ৭টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ