Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুবি’র হলে গাঁজা সেবনরত অবস্থায় ছাত্রলীগ নেতাসহ আটক তিন

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৯:৫৭ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নং রুম থেকে গাঁজা সেবনরত অবস্থায় ৩ শিক্ষার্থীকে আটক করেছে হল প্রশাসন। আটকৃতরা হলেন বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপসাহিত্য বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর , পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের খলিলুর রহমান শিবলু।
ঘটনার স্থলের তথ্য সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নং রুম থেকে গাঁজা সেবনরত অবস্থায় গাঁজা, মাদকদ্রব্যের সেবনের সামগ্রী, সাদা পাওডার জাতীয় মাদকদ্রব্য, হাতুড়ি, এবং বেশ কয়েকটি দামি মোবাইলফোন সহ তাদের আটক করে হল প্রশাসন। পরবর্তীতে ওই রুমটি সিলগালা করে দেয় হল প্রশাসন ।
এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি জেনেছি , তাদের সংগঠন থেকে বহিষ্কারের সিধান্ত নেওয়া হয়েছে। শাখা ছাত্রলীগ কোন অপরাধীর দায়ভার নিবেনা।
এ বিষয়ে হল প্রাধ্যক্ষ মোঃ জিয়া উদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ হতে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে সন্ধ্যায় সময় আমরা ৫০৬নং রুমে তিনজনকে গাঁজা সেবনরত অবস্থায় পাই। এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টরিয়াল বডিকে অবহিত করেছি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।
তবে আটকৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্টরিয়াল বডির বলে হল প্রাধ্যক্ষ দাবি করলেও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমরা অভিযোগ ও জব্দকৃত মাদকদ্রব্য পেয়েছি সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে আমাদের কাছে কোন শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়নি।



 

Show all comments
  • সচেতন জনতা ১৭ অক্টোবর, ২০১৯, ১১:০৬ এএম says : 0
    ছাত্রলীগের এতটা বারবারন্ত,তারা এখন ধরাকে সরাগ্ঞান মনে করছে।যে কোন অন্যায় অপরাধকে অপরাধ মনে করছেনা।এ ছাড়া এমন কিছু কাজ তারা করে যাচ্ছে,এতে যে দলের সূনাম নষ্ট হচ্ছে।সে দিকে ও খেয়াল নেই। এখনই সময় এদের দমন করার।নইলে বুমেরাং হতে বাধ্য।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ