Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চাঁদপুর হরিণাঘাটে ৪ বস্তা ফেন্সিডিসলসহ ৪নারী পুরুষ আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১০:০০ এএম

শরীয়তপুর থেকে ফেরিপার হয়ে চাঁদপুর সদর হরিনা ফেরিঘাটে উঠে যাওয়ার পথে একটি প্রাইভেটকার ও ১টি হাইএইস গাড়ী থেকে ৪জন নারী পুরুষ আটক এবং ৩ বস্তায় থাকা ১হাজার পিস ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব-১১ কুমিল্লা।

বুধবার (১৬ অক্টোবর) রাতে হরিণা ফেরিঘাটে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি প্রণব কুমারের নেতৃত্বে অন্যান্য সদস্যরা তল্লাশি চালায়। ফেরি থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১১-৬৩৮৮) ও একটি সাদা রংয়ের হাইস (ঢাকা মেট্রো চ ১১-৪১৩০) গাড়ী উপরে উঠার সময় তল্লাশিকালে ফেনসিডিলসহ ৪জন আটক হয়। এদের মধ্যে একজন গাড়ি চালক পালিয়ে যায়।

হরিণাঘাটের ব্যবসায়ীরা জানান, র‌্যাব সদস্যদের টের পেয়ে প্রথমে হাইচ মাইক্রোবাসটি খুব দ্রুত চালিয়ে ঘাট ত্যাগ করে। তাদের আটক করা সম্ভব হয়নি। প্রাইভেটকারটিও দ্রুত চালিয়ে যাওয়ার সময় আরেকটি গাড়ীর সাথে ধাক্কা লাগলে র‌্যাব তাদেরকে আটক করেন।

র‌্যাব-১১ কুমিল্লার এসপি পুনপ কুমার জানায়, ভারত থেকে ফরিদপুর সীমান্ত এলাকা দিয়ে ফেনসিডিল ঢুকে বাংলাদেশে । মাদক কারবারিরা চাঁদপুর হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে এসে তাদের ধাওয়া করে আনুমানিক ১ হাজার পিস ফেনসিডিলসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে নাম ঠিকানা পরবর্তীতে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিলসহ আটক


আরও
আরও পড়ুন