Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ পিএম

রাজধানীর হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক মোটরসাইকেল চালক। এতে আহত হয়েছেন দুইজন। বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাত সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ওয়ারী থানা পুলিশ বলেছে, আত্মীয় পরিচয়ে থানায় বেশ কয়েকজন কথা বলেছেন। তাদের মাধ্যমে জানা গেছে, নিহতের নাম কামরুজ্জামান হিরা (৩০)। তার বাড়ি নেত্রকোণার দূর্গাপুরে। নিহতের পরিচয় যাচাই করে দেখা হচ্ছে। আহতরা হলেন, সোহেল হোসেন (২৮) ও খাদিজা আক্তার (২৫)।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বলেন, বুধবার দিবাগত রাতে এক মোটরসাইকেলে তিন আরোহী গুলিস্তান থেকে যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি হানিফ ফ্লাইওভারে র্যাব কার্যালয়ের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কামরুজ্জামান হিরাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আহেতদের মধ্যে খাদিজা আক্তার গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালেই চিকিৎসাধীন। অপর আহত সোহেল হোসেনের হাত পা ভেঙে যাওয়ায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই আবুল কালাম আজাদ আরও বলেন, কীভাবে একই বাইকে তারা তিনজন উঠলো, তা বোধগম্য নয়। একই পরিবার কিংবা পরিচিত কি না এবং নিহতের নাম-পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ