Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে ইলিশ ধরার অপরাধে ১২ জনের জেল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:৪৯ পিএম

টাঙ্গাইলের যমুনা নদী থেকে ইলিশ ধরার অপরাধে ১২ জেলেকে ১৫ দিন করে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সন্ধ্যা ৬ টা হতে রাত ১ টা পর্যন্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আব্দুল করিমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
ম্যাজিস্ট্রেট মো. আব্দুল করিম জানান, নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরার অপরাধে সদর উপজেলার কালিকাউটিল গ্রামের ঠান্ডু সিকদারের ছেলে সুলতান সিকদার (৩০), আনোয়ার হোসেন সিকদারের আলম সিদকার (৪৫), মো. সোনাউল্লাহ সিকদারের ছেলে মো. ছাইদুল ইসলাম (৩০), ছামাদ মিয়ার ছেলে আব্দুল মালেক (২১), নৌয়ব মোল্লার ছেলে শহর আলী (৪৫), গফুর শেখের ছেলে মো. মজনু শেখ (৪২), দেলদা গ্রামের মো. একাব্বর আলীর ছেলে আবু বক্কর সিদ্দিকী (৪০), আব্দুল গনির ছেলে মো. আজাহার (৪২), মো. ছুরমান আলীর ছেলে মো. শওকত আলী (৪২), নরসিংহপুর গ্রামের মো. আনোয়ার হোসেন মোল্লার ছেলে মাজেদুল মোল্লা (২২), ঝাউগারা গ্রামের মো. নুরনবীর ছেলে মো. মামুন মিয়া (২২), ফোরকান আলী তালুকদারের ছেলে শুকুর আলী (৩১) কে ১৫ দিন করে জেল দেয়া হয়েছে। ১৮৬০ সালের ১৮৮ ধারায় তাদের এ দ- প্রদান করা হয়। এছাড়া ১০-১২ কেজি ইলিশ মাছ জব্দ করে স্থানীয় এতিম খানায় বিতরণ করা হয়েছে ও প্রায় এক হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলে আটক

২৫ অক্টোবর, ২০২১
২৪ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন