Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্য গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৩:১৭ পিএম

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে টাঙ্গাইল সদর উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের বেলটিয়াবাড়ী মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম ও নম্বরবিহীন একটি মিনি ট্রাক উদ্ধার করা হয়।
টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হলেন আউলটিয়া গ্রামের প্রদীপ রাজবংশীর ছেলে দুর্জয় রাজবংশী (২৭), নাগরপুর উপজেলার পাইনশা গ্রামের পানু বাদ্যকারের ছেলে সুমন দাস (৩২), ময়মনসিংহ জেলার নরকোনা গ্রামের মৃত বিল্লাল হোসেনর ছেলে মোহাম্মদ আলী (৫৫) ও গাইবান্ধা জেলার উত্তর ধর্মপুর গ্রামের আনছার আলী প্রধানের ছেলে হাসানুর প্রধান (২৭)।
ওসি মোশারফ হোসেন জানান, বুধবার গভীর রাতে বেলটিয়াবাড়ী মোড় এলাকায় ৭-৮ সদস্যের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ