Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

র‍্যাব কার্যালয়ে সম্রাট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৫:৩২ পিএম

ক্যাসিনো কাণ্ডে গ্রেফতার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয় থেকে র‍্যাব-১ এর কার্যালয়ে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় তাকে র‍্যাব-১ এর কার্যালয়ে আনা হয়। র‍্যাব সদরদফতরের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্রাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয় থেকে র‍্যাব-১ এর কার্যালয়ে আনা হয়। তাকে ক্যাসিনোসহ বেশ কয়েকটি বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। বুধবার (১৬ অক্টোবর) সম্রাটের মামলার তদন্তভার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র‍্যাব) দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর সম্রাটের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করে র‌্যাব। উভয় মামলার এজাহারে বলা হয়েছে- মতিঝিল, আরামবাগ, ফকিরাপুল ও পল্টনসহ রাজধানীতে ১০টি ক্লাবে ক্যাসিনো ব্যবসা ছিল সম্রাটের। সবার কাছে তিনি ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত।

পাশাপাশি, দলীয় পদের অপব্যবহার করে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করতেন। কেউ চাঁদা দিতে না চাইলে তাকে ধরে নিয়ে নির্যাতন করতো তার ক্যাডাররা। সম্রাটের কার্যালয় থেকে র‌্যাব অবৈধ অস্ত্র, মাদকসহ নির্যাতন করার জন্য ইলেকট্রিক শক দেওয়ার মেশিন উদ্ধার করেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাসিনো কাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ