Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ইনফান্তিনো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৫:৪৫ পিএম

প্রায় ১২ ঘন্টার সফরে বৃহস্পতিবার ভোর ৫টায় বাংলাদেশে এসেছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। ঢাকায় পা রেখেই সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী কার্যালয়ের শিমুল হলে শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন ফিফা সভাপতি। বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ফুটবলের উন্নতির জন্য বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপের বিষয় তুলে ধরেন ফিফা সভাপতির সামনে। এসময় জিয়ান্নি ইনফান্তিনো বাংলাদেশের ফুটবলের অগ্রগতির ভূয়সী প্রশংসা করেন ।

বৈঠক শেষে ফিফার পক্ষ থেকে শেখ হাসিনার নাম লেখা নীল রঙের একটি ১০ নাম্বার জার্সি প্রধানমন্ত্রীকে উপহার দেন ইনফান্তিনো। প্রধানমন্ত্রীও ইনফান্তিনোর নাম লেখা বাংলাদেশ জাতীয় দলের লাল-সবুজ রঙের একটি ১০ নাম্বার জার্সির্ উপহার দেন ফিফা সভাপতিকে। এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, এমপি, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, এমপি এবং সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ সহ অন্যরা।

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর দুপুরে ৫০ মিনিটের জন্য মতিঝিলস্থ বাফুফে ভবনে যান ফিফা সভাপতি। সেখান থেকে দুপুর ১টা ৪০ মিনিটে ইনফান্তিনো রওয়ানা হন প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও’য়ের। সোনারগাঁও হোটেলে এসে সংবাদ সম্মেলনে অংশ নেন ফিফা বস। সব আনুষ্ঠানিকতা শেষে বিকেল ৫টায় লাওসের উদ্দেশে যাত্রা করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ