Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মান শ্রমিকের মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৫:৫৬ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নির্মান শ্রমিকের করুন মৃত্যু হয়েছে। নিহত নির্মান শ্রমিকের নাম মোঃ সজুজ(২২)। বাবার নাম মোঃ রফিকুল ইসলাম। তার বাড়ি রংপুর জেলার গঙ্গাচরা থানার মোবাশিয়া গ্রামে। এই ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার(১৭অক্টোবর) সকাল ১১টায় কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের রসুলপুর টিনের মসজিদ এলাকায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ রফিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান, নিহত সবুজ পেশায় একজন রাজমিস্ত্রী। সে রসুলপুর টিনের মসজিদের একটি দেয়ালে আস্তরের কাজ করছিলেন। এসময় অসাবধনতাবসত পাশের একটি বিদ্যুতের তারে তার হাত পড়ে যায়। এতে সঙ্গেসঙ্গে সে বিদ্যুতের ওই তারে জড়িয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যান। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করি। নিহত সবুজ জিনজিরার মান্দাইল গ্রামে মোঃ রিপন হোসেনের বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ