Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

৩২ হাজার এলইডি স্ট্রিট লাইট লাগানো হবে-সাঈদ খোকন

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উন্নয়ন একা কারো পক্ষে সম্ভব না। এ জন্য প্রত্যেক নাগরিককে সহযোগিতা করার আহŸান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।
তিনি বলেছেন, রাজধানীতে ৩২ হাজার স্ট্রিট লাইট রয়েছে। এগুলো পরিবর্তন করে এলইডি লাইট লাগানো হবে। যাতে কোন রাস্তা অন্ধকার না থাকে, পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে কোন অসুবিধা না হয় এবং নাগরিকরাও যাতে নিশ্চিন্তে চলাচল করতে পারেন।
রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে গতকাল (শনিবার) দুপুরে ‘পরিচ্ছন্ন বছর-২০১৬’ শীর্ষক এক কর্মসূচিতে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।
মেয়র সাঈদ খোকন বলেন, বইমেলাসহ এর আশপাশের এলাকায় ১ ফেব্রæয়ারির আগেই পর্যাপ্ত আলোর ব্যবস্থা করে দেয়া হবে। ২১ তারিখের আগে শহীদ মিনারের লাইট পরিবর্তন করে নতুন এলইডি লাইট লাগানো হবে।
তিনি বলেন, রাজধানীর উন্নয়ন একা সম্ভব না। এ জন্য প্রত্যেকের সহযোগিতা প্রয়োজন। কোন রাস্তা ভাঙা, রাস্তা লাইট নষ্ট থাকলে আমাদের বলুন, আমরা ঠিক করে দেব। আমি রাজধানীর সকল বাসিন্দাকে একজন মেয়রের ভূমিকায় দেখতে চাই।
অবৈধ দখলদার, ফুটপাত দখল ও ভঙ্গুর ট্রাফিক ব্যবস্থা নিয়ে ঢাকা সিটি কর্পোরেশনের সঙ্গে ডিএমপির একত্রে কাজ করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩২ হাজার এলইডি স্ট্রিট লাইট লাগানো হবে-সাঈদ খোকন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ