Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর এক মাসের কারাদণ্ড

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৬:১৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাদকসেবীকে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত মাদকসেবীর নাম সুকুমার ঘোষ(৩৫)। তার বাবার নাম রাজেস শ্যাম ঘোষ। বাড়ি কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর এলাকায়। আজ বৃহস্পতিবার(১৭অক্টোবর)বিকেল সাড়ে ৪টায় কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রমথ রঞ্জন ঘটক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই মাদকসেবীর এই কারাদ্বন্ডের আদেশ প্রদান করেন।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ আমিরুল ইসলাম জানান, দ্বন্ডপ্রাপ্ত সুকুমার ঘোষ একজন মাদকসেবী। সে মাদক সেবন করে তার মা-বাবাকে নিত্যদিনই নানাভাবে নির্যাতন করত। নির্যাতন সহ্য করতে না পেরে মাদকসেবী সুকুমারকে তার মা-বাবাই ধরে রোহিতপুর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন। আজকে বিকেলে সুকুমার ঘোষকে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয়ে নিয়ে গেলে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রমথ রঞ্জন ঘটক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে এক মাসের কারাদ্বন্ডের আদেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ