Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ইন্দুরকানীতে ব্যবসায়ী অপহরন করে মুক্তিপন দাবী

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৭:০২ পিএম

ইন্দুরকানীতে তেল ব্যবসায়ী মোঃ হারুন গাজী(৬৫) নিখোঁজ । বৃহসপতিবার সকালে বাসা থেকে মনিংওয়ার্ক করতে গিয়ে আর ফিরে আসেনি । তার ব্যবহারিত দুটি মোবাইল ফোন বন্ধ রয়েছে । পরিবারে সুত্র জানা যায়,সম্ভাব্য সকল স্থানে খোজ করেও কোন সন্ধান মেলে নি । এ ব্যাপারে নিখোজ ব্যবসায়ীর ছেলে আঃকুদ্দুস গাজী ইন্দুরকানী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। বিকালে নিখোজ ব্যক্তির ফোন থেকে তার পরিবারের কাছে ফোন করে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা) বিকাশের মাধ্যমে মুক্তিপন দাবী করেন । নিখোজ ব্যবসায়ী হারুন গাজী উপজেলার গাবগাছিয়া গ্রামের মৃত মোঃ মজিবর রহমান গাজীর বড় ছেলে । তিনি দীর্ঘদিন বিদেশে ছিলেন ।হারুন গাজীর ছেলে আঃ কুদ্দুস গাজী জানান, আমার বাবা সকালে বাসা থেকে হাটতে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। পরে বিকালে আমার বাবার মোবাইল নম্বর থেকে ফোন করে মুক্তিপন দাবি করেন। আমার বাবাকে কে বা কারা অপহরণ করেছে তা আমরা জানি না।
ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাবিবুর রহমান জানান, ইন্দুরকানী বাজারের এক ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। নিখোঁজ ওই ব্যবসায়ীকে উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ