Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১ জোকার
২ দি অ্যাডামস ফ্যামিলি
৩ জেমিনি ম্যান
৪ ডাউনটন অ্যাবি
৫ জুডি

দি অ্যাডামস ফ্যামিলি
গ্রেগ টিয়ারম্যান এবং কনরাড ভার্নন পরিচালিত এনিমেটেড কমেডি ফিল্ম ‘দি অ্যাডামস ফ্যামিলি’। টিয়ারম্যান আর ভার্নন যৌথভাবে এর আগে ‘সসেজ পার্টি’ ৯২০১৬ পরিচালনা করেছেন। টিয়ারম্যান এককভাবে ‘থমাস দ্য ট্রেন এঞ্জিন’ সিরিজের অনেকগুলো ফিল্ম পরিচালনা করেছেন আর ভার্নন পরিচালনা করেছেন ‘শ্রেক টু’ (২০০৪), ‘মনস্টার্স ভার্সেস এলিয়েন্স’ (২০০৯) এবং ‘মাদাগাস্কার থ্রি : ইউরোপ’স মোস্ট ওয়ান্টেড’ (২০১২)। চার্লস অ্যাডামসের আঁকা চরিত্র ও টিভি সিরিজের ওপর ভিত্তি করে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।
মর্টিসিয়া (চার্লিজ থেরন) আর গোমেজ অ্যাডামস (অস্কার আইজাক) অশরীরী অ্যাডামস পরিবারের প্রধান। মর্টিসিয়া আর গোমেজ তাদের মেয়ে ওয়েডনেসডে (ক্লোয়ি গ্রেস মোরেটজ) ছেলে পাগসলিকে (ফিন ওল্ফহার্ড) লালন পালন করে তবে ভৌতিক আর অস্বাভাবিক পদ্ধতিতে। তবে তাদের পদ্ধতি প্রায় সবসময়ই হিতে বিপরীত হয়। তাদে অদ্ভুতুড়ে বাটলার লার্চ আর আঙ্কল ফেস্টার (নিক নল) তাদের সঙ্গেই তাদের ভুতুড়ে বাড়িতে থাকে। পড়শিদের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক রাখতে চায় তারা কিন্তু ভূত বলে তাদের পক্ষে সবসময় তা সম্ভব হয় না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯
২৭ ডিসেম্বর, ২০১৯
১৩ ডিসেম্বর, ২০১৯
২৯ নভেম্বর, ২০১৯
১ নভেম্বর, ২০১৯
২৮ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
৪ মার্চ, ২০১৯
২৫ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন