Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

যুবলীগ থেকে বহিষ্কার সেই নজরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৭:৩৬ পিএম

গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডলকে সংগঠন থকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কার্যালয়ে সংগঠনের জরুরী সভায় তাকে বহিস্কার করা হয়। যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।
মঙ্গলবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার নামে এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়।এ ঘটনায় মঙ্গলবার বিকালে ৩৭ জনকে আসামি করে হত্যামামলা হয় গোয়ালন্দ ঘাট থানায়। মামলার প্রধান আসামি গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডলসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বুধবার বিকাল ৫টায় তাদের রাজবাড়ীর আদালতে পাঠায়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত সোমবার একটি জাতীয় দৈনিকে ‘দৌলতদিয়ায় ইয়াবার থাবা, এনজিও কর্মী থেকে কোটিপতি যুবলীগ নেতা নজরুল’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। যুবলীগের নেতা হয়ে মাত্র কয়েক বছরে নজরুল মণ্ডলের বিপুল অর্থবিত্ত, আলিশান বাড়ি, দামি একাধিক গাড়ি, লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র নিয়ে চলাফেরা ও বিলাসী দাপুটে জীবনযাপন নিয়ে বিস্ময় প্রকাশ করেন।



 

Show all comments
  • সচেতন জনতা ১৭ অক্টোবর, ২০১৯, ৯:২২ পিএম says : 0
    আসলেই এ রকম শুদ্ধি অভিযান অভ্যাহত থাকলে অপরাধ প্রবনতা অনেকাংশে কমে যাবে।সরকারের শুভবুদ্ধির উদয় হোক। সমাজজের এই সব অপরাধীদের দমন করার হীম্মত রাখে এমন শক্তির উথ্থান ঘটাতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার

৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ