Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের নিহত ৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


চট্টগ্রামের আনোয়ারায় পিএবি সড়কে চট্টগ্রাম থেকে বাঁশখালীগামী রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে একই পরিবারের শশুর, পুত্র বধু ও মেয়েসহ তিনজনের মৃত্যুর ঘটনা ঘটে। এতে আরো তিনজন আগুণে দগ্ধ হয়।

গতকাল বৃহস্পতিবার বিকাল তিনটায় উপজেলার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে বাঁশখালীগামী (চট্টমেট্রো- চ ১১-৪০৪৮) অ্যাম্বুলেসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কাজী বাড়ির মৃত খলিলুর রহমানের পুত্র মুফিজুর রহমান (৭০), একই পরিবারের কালাম হোসেনের স্ত্রী জয়নাব বেগম (২৮), পরে চমেক হাসপাতালে মুফিজুর রহমানের মেয়ে বুলবুল আক্তার (২৫) মৃত্যু হয়। আহতরা হলেন ওই পরিবারের সাইফুদ্দিন (২৫), নেজাম উদ্দিন (২০), ও চকরিয়া উপজেলার শামসুল আলমের ছেলে (অ্যাম্বুলেসের হেলপার) মোহাম্মদ মুন্না (২৫) দগ্ধ হয়। আহতদের স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। আহতের মধ্যে দুইজনের অবস্থা আশষ্কজনক।

নিহতের ছেলে জয়নাল আবেদীন জানায়, আমার বাবা শ^াস ও কোমরে হাড় ভাঙার অপারেশন করার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা শেষে বাড়িতে নেয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন। এখন আমরা অসহায়।
বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, অ্যাম্বুলেন্সটি রোগী বহন করছিল। অ্যাম্বুলেন্সে থাকা সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ