Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেঁয়াজকান্ড: প্রশাসনের মতবিনিময়ে যাননি আমদানিকারকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল (বৃহস্পতিবার) ব্যবসায়ী নেতাদের সাথে মতবিনিময় সভায় পেঁয়াজের পাইকারি আড়তদার ও কমিশন এজেন্টরা উপস্থিত থাকলেও আমদানিকারকরা যাননি।

গত কয়েকদিনে বন্দরনগরীতে পেঁয়াজের দাম আবারও ঊর্ধ্বমুখী হওয়ায় জেলা প্রশাসন এ মতবিনিময় সভার আয়োজন করে। সভায় জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের হিসাব অনুযায়ী চট্টগ্রামের ৮ জন আমদানিকারকের নাম পাওয়া গেছে। তাদের সভায় আমন্ত্রণ জানানো হলেও তাদের কেউই আসেননি।

ব্যবসায়ীদের সতর্ক করে জেলা প্রশাসক বলেন, কৃত্রিমভাবে পেঁয়াজের সঙ্কট সৃষ্টি করলে আপনারা বিশাল লসে পড়বেন। দুরভিসন্ধি যদি কারও থাকে এবং সেটা যদি আমরা ফাইন্ড আউট করতে পারি, তাহলে কিন্তু বিপদে পড়ে যাবেন। সরকার কিন্তু কঠোর অবস্থানে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদৌলা রেজা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এজেডএম শরীফ হোসেন, খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ ছগীর আহমদ, চট্টগ্রাম চেম্বারের সৈয়দ জামাল আহমদ, অহিদ সিরাজ চৌধুরী স্বপন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেঁয়াজকান্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ