Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভারত সফরে চমক সানি-আল আমিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

টি-টোয়েন্টি ক্যারিয়ার দুজনের বেশ ভালো। তবে নানা কারণ মিলিয়ে দুজনই দীর্ঘদিন ছিলেন বাংলাদেশ দলের বাইরে। ভারতে ছিল সবশেষ ম্যাচ, সেই ভারত সফর দিয়েই আবার বাংলাদেশের টি-টোয়েন্টি দলে ফিরলেন আরাফাত সানি ও আল আমিন হোসেন।

দুজনই দেশের ক্রিকেটে যথেষ্ট পরিচিত নাম, অভিজ্ঞ ক্রিকেটার। তার পরও এই সানি ও আল আমিনের ভারত সফরের দলে জায়গা পাওয়া বড় চমক। এই সফর তো বটেই, গত কিছুদিনে বা সবশেষ অনেক দিন ধরেই দলের আশেপাশে বিবেচনা করা হয়নি দুজনকে।

টি-টোয়েন্টি দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকারও। আর ছুটি শেষে ফিরেছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। জাতীয় লিগে অনুশীলনে কিছুটা চোটে পড়লেও দেশসেরা এই ওপেনারকে শুরু থেকেই পাওয়ার ব্যপারে আশাবাদী নির্বাচকরা। সবশেষ দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালের দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম।

ভারত সফরের টি-টোয়েন্টি দল : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আফিফ হোসেন, আরাফাত সানি, সৌম্য সরকার, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, আল আমিন হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত সফর

১৭ সেপ্টেম্বর, ২০১৬
২৯ এপ্রিল, ২০১৬
১২ এপ্রিল, ২০১৬
২৩ জানুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ