Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আমিরাতে বঙ্গবন্ধু স্কুল প্রতিষ্ঠায় এগিয়ে আসুন : প্রবাসী কল্যাণমন্ত্রী

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

আরব আমিরাতের রাস-আলখাইমায় প্রস্তাবিত বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুল প্রতিষ্ঠার জন্য সরকারের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা থাকবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী মোহাম্মদ ইমরান আহমদ এমপি। তিনি বলেন, এখানকার প্রবাসী বাংলাদেশী শিক্ষার্থীদের সুফলের কথা চিন্তা করে যত দ্রুত সম্ভব স্কুলের এ প্রজেক্টের কাজ শেষ করা প্রয়োজন। সেই সাথে স্কুলটি প্রতিষ্ঠার সহযোগিতায় প্রবাসী বাংলাদেশি শিক্ষানুরাগীদেরও এগিয়ে আসার আহবান জানান তিনি। গত বুধবার স্কুলের জন্য লিজ নেয়া নতুন জায়গায় কাজের অগ্রগতি পরিদর্শনকালে সন্তুষ্টি প্রকাশ করে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডাক্তার মোহাম্মদ ইমরান, দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, ডেপুটি কাউন্সিলর সাহেদুল ইসলাম, কর্মাশিয়াল কাউন্সিলর কামরুল হাসান, লেবার কাউন্সিলর ফাতেমা জাহান শিক্ষা ও সাংস্কৃতিক এবং পর্যটন বিষয়ক কাউন্সিলর রফিকুল আমিন। স্কুল উন্নয়ন কমিটি ও কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে ছিলেন প্রকৌশলী মোহাম্মদ আবু জাফর চৌধুরী, অধ্যাপক এম এ সবুর, মোহাম্মদ সেলিমউদ্দিন চৌধুরী ও মোহাম্মদ আবদুল আলিম, স্কুলের ভারপ্রাপ্ত সভাপতি তাজউদ্দিন, মোহাম্মদ আকতার হোসেন সিআইপি, মোহাম্মদ মুছা, ইঞ্জিনিয়ার সুবোধ চৌধুরী শিবু, জসিমউদ্দিন ভূইয়া, মোশরফ হোসেন, মোহাম্মদ দিদার হোসেন, সাহাবউদ্দিন, মোহাম্মদ ইব্রাহিম, স্কুলের প্রিন্সিপাল হাবিবুর রহমান, সিনিয়র শিক্ষক মোহাম্মদ আজিজুর রহমান, এটি এম শাহানেওয়াজ প্রমুখ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাত

২৬ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ