Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিতাড়িত শ্রমিক নেতা বাচ্চুকে গ্রেফতার দাবি

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

ঢাকার ফুলবাড়ীয়া টার্মিনাল থেকে বিতাড়িত শ্রমিক নেতা ইসমাইল হোসেন বাচ্চুকে গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি। গতকাল বৃহস্পতিবার সকালে সমিতির বার্ষিক সাধারণ সভা থেকে এ দাবি জানানো হয়। ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এবং জাতীয় সংসদের বিরোধীদলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। সভায় নেতৃবৃন্দ বলেন, খুনি ও চাঁদাবাজ ইসমাইল হোসেন বাচ্চু বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও অপপ্রচার চালিয়ে তাঁর মানসন্মান ক্ষুণœ করার অপচেষ্টায় লিপ্ত। অবিলম্বে তাকে আইনের আওতায় এনে গ্রেফতার করতে হবে।
সভায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধ এবং মাদককে নিরুৎসাহিত করতে মোটর শ্রমিকদের সচেতনতা বৃদ্ধির জন্য প্রতি মাসে জেলা সমিতি ও ইউনিটে কর্মসূচী গ্রহণের সিদ্ধান্ত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ