Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

টেকনাফে ২ রোহিঙ্গা মাদক কারবারী বন্দুকযুদ্ধে নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১১:২৮ এএম
টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মদক কারবারী নিহত হয়েছ।    

টেকনাফের লম্বাবিল পয়েন্ট দিয়ে মাদকের চালান নিয়ে ফিরে আসার পথে সীমান্ত রক্ষী বিজিবির সাথে গুলাগুলির এই ঘটনা ঘটে বলে জানা গেছে। 

 
নিহতরা কুতুপালং শরণার্থী ক্যাম্পের ব্লক-এ/৩ এর সোলতান আহমদের পুত্র মোঃ আবুল হাসিম (২৫) এবং ব্লক-সি/১ এর আবু ছিদ্দিকের পুত্র নুর কামাল (১৯) বলে জানাগেছে।   
 
বিজিবি সুত্র জানায়, ১৮অক্টোবর (শুক্রবার) রাতের প্রথম প্রহরে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি বিজিবি জওয়ানদের বিশেষ একটি টহলদল মাদক পাচারের সংবাদের ভিত্তিতে লম্বাবিল এলাকায় নাফনদী পয়েন্টে অবস্থান করে। 
 
সেখানে একটি কাঠের নৌকা ২জন লোককে নামিয়ে দিতে দেখে বিজিবি জওয়ানেরা চ্যালেঞ্জ করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের ধরার চেষ্টা করলে মাদক বহনকারী দূবৃর্ত্তরা বিজিবি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে ল্যান্সনায়েক জহিরুল, সিপাহী সৈয়দ মাহমুদ ও মোঃ ইয়াকুব আহত হয়।
 
বিজিবি জওয়ানেরা আত্নরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে নৌকায় থাকা মাদক কারবারীরা পালিয়ে যায়। পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশী করে ৫০ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরী বন্দুক, ২রাউন্ড তাজা কার্তুজ ও ২টি ধারালো কিরিচ উদ্ধার করে।  
গুলিবিদ্ধ ২জনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে পাঠলে ডাক্তার তাদের মৃত্যু ঘোষনা কর।
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ