Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শ্রীমঙ্গলে বিয়ের প্রলোভনে ধর্ষণ : অতপর গ্রেফতার

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ২:৫৪ পিএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলক কান্তি বৈদ্যকে (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার রাতে ওই কলেজছাত্রী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। পুলক শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তসুর গ্রামে মৃত অখিল চন্দ্র বৈদ্যর ছেলে।
মামলার বিবরণীতে জানা যায়, ওই কলেজছাত্রী শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে অনার্স পাস করেছেন। পুলকের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত ৩ অক্টোবর বিকেলে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে শ্রীমঙ্গল উপজেলার ভানুগাছ রোডের একটি আবাসিক হোটেল নিয়ে পুলক একাধিকবার ধর্ষণ করেন। পরে কলেজছাত্রী বিয়ে করার জন্য পুলককে চাপ দিলে তা প্রত্যাখ্যান করেন। পুলক শ্রীমঙ্গল উপজেলার একটি সেলুনের কর্মচারী।
শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুস ছালেক বলেন, কলেজছাত্রীর অভিযোগ পাওয়ার পরপরই বৃহস্পতিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় পুলককে গ্রেফতার করা হয়েছে।
ওই কলেজছাত্রীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি ছালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ের প্রলোভনে ধর্ষণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ