Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন, বিএনপিকে ডা. জাফরুল্লাহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ৪:৫৪ পিএম
জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার জন্য আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, জনগণের প্রশ্ন ভোট দিতে পারবো কি না? ভোট দেওয়ার সংগ্রামটাই...। এই যে আমির খসরু। এটা আপনাদেরই দায়িত্ব। সব বিভেদ একটু ভুলে গিয়ে জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামেন। বাংলাদেশ আপনাদের সঙ্গে আছে। বাংলাদেশে গণতন্ত্রের মুক্তি আসবে এবং খালেদা জিয়া মুক্ত হবেন।
 
শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ডিপ্লোমা ইঞ্জিনিয়াস এসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ আহ্বান জানান। আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার ফজলে সাইফুদ্দিনের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
'বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকারিদের ফাঁসি দাবি' উপলক্ষে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
 
জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজকে আবরারের হত্যাকাণ্ডের যে কাহিনী শুনছি, তারা (সরকার) ৩০২ ধারায় মামলাকে ৩০৪ ধারায় পরিণত করার চেষ্টা করছে। এই সরকারের জন্য এটা নতুন কোন ঘটনা নয়।
 
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আইনী লড়াইয়ে বেগম খালেদা জিয়া মুক্ত হবেন না। তাই সকলকে আগামী দিনে রাস্তায় নেমে আন্দোলন করতে হবে। 
বাংলাদেশের অর্থনীতি পুরোপুরিভাবে একটা দলীয় অর্থনীতি পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন খসরু।


 

Show all comments
  • Tareq Sabur ১৮ অক্টোবর, ২০১৯, ৫:০৩ পিএম says : 0
    Where is Jamayat? You have to have microscope to find Jamayat now. Then why are you talking in suck stupid way? I can't believe that you are that Dr Jafrullah! Instead, you are talking like a awami league agent!
    Total Reply(1) Reply
    • Md Abul Basher ১৮ অক্টোবর, ২০১৯, ৫:৩৮ পিএম says : 0
      Yes, Jafrullahora Sudu Jamaf allarjete Vuge, Gongshasthe Hamlar kotha Vule gele! Awami Agent.
  • ahammad ১৮ অক্টোবর, ২০১৯, ৬:৫৯ পিএম says : 0
    ছাপা বজি দিয়ে সবকিছু হয় না শুধু নিজের স্বার্থনয়, দেশের বা জনগনের জন্য কিছু করতে চেষ্টা করুন।
    Total Reply(0) Reply
  • am iqbal ১৮ অক্টোবর, ২০১৯, ১০:৫৭ পিএম says : 0
    Dr.Jafrullah should stop his lecture. BNP... cannot do anything they have already sold them to india. Jamat former rajakar is now only patriotic organisation.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. জাফরুল্লাহ

২১ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ