Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

পাইপগান, শর্টগানের গুলি উদ্ধার গফরগাঁওয়ে বন্দুক যুদ্ধে ডাকাত সর্দার নিহত, এসআই আহত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ৫:৫৭ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) সাথে কথিত বন্দুক যুদ্ধে মোতালেব(৪১) নামে আন্তজেলা ডাকাত দলের সর্দার নিহত হয়েছে। এ সময় ডাকাতের গুলিতে ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র)আক্রাম হোসেন আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ১৫রাউন্ড শর্টগানের গুলি ও ২০রাউন্ড গুলির খোসা উদ্ধার করেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার রসুলপুর ইউনিয়নের আঞ্চলিক সড়কে।

নিহত ডাকাত সর্দার মোতালেব উপজেলার ছয়ানী রসুলপুর গ্রামের মৃত কেতু শেখ ওরফে আব্দুল গফুরের ছেলে। মোতালেবের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টির বেশী মামলা রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপারের(গফরগাঁও সার্কেল) কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ ডিবি পুলিশের দুইটি পৃথক টিম উপজেলার রসুলপুর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালানোর সময় গোপন সূত্রে জানতে পারেন রসুলপুর আঞ্চলিক সড়কে আন্তজেলা ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পুলিশ দল ঘটনাস্থলে পৌছামাত্র ডাকাত দল পুলিশের উপর অতর্কিতে গুলি করতে থাকে। এতে এসআই আক্রাম হোসেন আহত হন। এ সময় আত্মরক্ষার্থে ডিবি পুলিশ পাল্টা ফাঁকা গুলি চালালে এক পর্যায়ে ডাকাত দল গুলি করতে করতে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে আন্তজেলা ডাকাত দলের সর্দার মোতালেবকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ১৫রাউন্ড শর্টগানের গুলি ও ২০রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছেন।
গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, নিহত মোতালেব আন্তজেলা ডাকাত দলের সর্দার ছিল এবং তার নেতৃত্বে দীর্ঘদিন যাবত আঞ্চলিক সড়কে যানবাহনে ডাকাতি করে আসছিল। মোতালেবের বিরুদ্ধে ৫টির অধিক মামলা রয়েছে।

বার্তা প্রেরক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ