Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ৬:২১ পিএম

তিন ধরে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। মঙ্গলবার গভীর রাতেই তিনি লিভারের সমস্যা নিয়ে ভর্তি হন সেখানে। কুলি ছবির অ্যাকশন দৃশ্যে গুরুতর আহত হওয়ার পর থেকেই দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছেন ৭৭ বছরের এই অভিনেতা। তখন থেকেই নিয়মিত চেকআপ করাতেন তিনি। খবর পিটিআই।

হাসপাতাল থেকেই বৃহস্পতিবার স্ত্রী জয়ার সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অমিতাভ বচ্চন। চলতি সপ্তাহেই তিনি একটি প্রদর্শনীর উদ্বোধনে গিয়েছিলেন। সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়। করবা চৌথ উপলক্ষ্যে তিনি সেই ছবি পোস্ট করে লিখেছেন, বেটার হাফ! সেই সঙ্গে নিজের ছবির অংশ পাশ থেকে কেটে দিয়েছেন। বলেছেন, বাকি বেটার পরে! বৃহস্পতিবার সন্ধায় জয়া বচ্চন ধুমধাম করে পালন করেন করবা চৌথ। তার সঙ্গে এই উৎসবে যোগ দিয়েছিলেন ঐশ্বর্য রায় বচ্চন, শ্বেতা বচ্চন ও সোনালি বেন্দ্রে।

ইদানিং খুবই ব্যস্ততার মধ্যে ছিলেন অমিতাভ বচ্চন। হাতে প্রচুর কাজ। খুব শিগগিরি মুক্তি পাবে তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। মুক্তির অপেক্ষায় ‘চেহেরা’। এছাড়াও, রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ও সঞ্চালনা করছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন