Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মির্জাপুরে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় ভ্যান চালক নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ৭:১৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হামিদ (৬০) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে মির্জাপুর পৌর এলাকার পোষ্টকামুরী জহুর বাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার কুমুদিনী হাসপতালে তার মৃত্যু হয়।
নিহত ব্যক্তির বাড়ি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার কুটি চন্দ্র ঘোনা গ্রামের মৃত মদিনা মিয়ার ছেলে। এ ঘটনায় বখাটে মোটরসাইকেল চালক অন্তর মিয়া (২০) কে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত আটটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পোষ্টকামুরী জহুর বাড়ি মোড়ে আব্দুল হামিদ ভ্যান নিয়ে বাড়ি যাচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে হেডলাইট বিহীন মোটরসাইকেল চালিয়ে অন্তর মিয়া ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে আব্দুল হামিদ মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তাকে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে মোটরসাইকেল চালক অন্তর মিয়া ও অপর আরোহী সৈকতকে পুলিশ আটক করেছে।
এ ব্যাপারে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) ফজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ