Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে ১০ দিনে ৩ খুন ১ ডাকাতি

গ্রেফতার নেই কোনো আসামি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গত ১০ দিনে ৩ খুন ও ১ ডাকাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় পৃথক মামলা হলেও কোন আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ। ৮ অক্টোবর থেকে ১৮ অক্টোবর (শুক্রবার) পর্যন্ত এই সকল ঘটনাগুলো ঘটে। এ ব্যাপারে পৃথক পৃথক মামলা হলেও পুলিশের খাতায় কোন আসামি গ্রেফতারের তালিকায় নেই।

জানা যায়, ৮ অক্টোবর দিনগত রাত আড়াইটায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর এলাকায় ডাকাতির সংঘটিত হয়েছে। রাধানগর বাজারের চারটি দোকান থেকে ৭০ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

স্বর্ণের দোকানদার উজ্জল জানান, প্রতিদিনের ন্যায় দোকানের কাজ শেষ করে রাতের বেলা দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। গভীর রাতে মার্কেটের নৈশ্যপ্রহরী আব্দুল ও হাশেমের হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে ৩০/৩৫ জনের একটি ডাকাতদল মার্কেটের তিনটি স্বর্ণের দোকান ও একটি মোবাইলের দোকানের তালা ভেঙে ডাকাতি করে। এসময় ডাকাতদল তার স্বর্ণের দোকান হতে ৭০ ভরি স্বর্ণালংকার, ৪০ কেজি রুপা ও নগদ ৭ লাখ টাকা লুটে নিয়ে যায়।

একই দিনে আড়াইহাজার উপজেলার পুরিন্দায় পারভেজ ওরফে মজিবুর রহমান (১৮) নামের এক মোটরমিস্ত্রিকে গলাকেটে হত্যা করেছে দৃবৃর্ত্তরা। নিহত পারভেজ ওরফে মজিবুর ময়মনসিংহের কিশোরগঞ্জের বৈড়াদীর মাইজবাগ এলাকার তারা মিয়ার ছেলে। সে আড়াইহাজার উপজেলার পুরিন্দার সাতগ্রামের জুয়েলের মোটর গ্যারেজে কাজ করতো।
১৩ অক্টোবর উপজেলার কড়ইতলা গ্রামে কুলসুম বেগম (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে মারা যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
কুলসুম বেগম উপজেলার মানিকপুর এলাকার হক মিয়ার মেয়ে। আর পলাতক স্বামী শাহ আলম (২৫) উপজেলার কড়ইতলা এলাকার জলিল মিয়ার ছেলে।

এ ছাড়া উপজেলার উত্তর কলাগাছিয়া গ্রামে এক পাষন্ড স্বামী তার স্ত্রী দুই সন্তানের জননী ছালেহা বেগমকে (৩০) গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে। গত ৯ অক্টোবর সকালে পুলিশ নিহতের নিজ ঘর থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের পিতা হাসান আলী জানান, ১৫ বছর আগে মাধবদী থানার খাদিমার চর গ্রামের মৃত আঃ খালেকের ছেলে মোবারক হোসেনের সঙ্গে তার মেয়ে ছালেহার বিয়ে হয়।

এ ঘটনার স্বাক্ষী নিহতের ছেলে মেহেদী হাসান নিজেও। ঘটনার পর ছেলের ডাক চিৎকারে আশে পাশের লোকজন জড়ো হয়ে ছালেহাকে মৃত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে এবং পুলিশে সংবাদ দেয়। তাছাড়া ও ৩ অক্টোবর জাঙ্গালিয়া কালাবাড়ি এলাকায় রাস্তায় ছিনতাই হয়।
আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ডাকাতির ঘটনায় সন্দেহ জনকভাবে একজনকে আটক করা হয়েছে। আর হত্যাকান্ডের ব্যাপারে অনেক দূর এগিয়েছি। আশা করি দ্রুত গ্রেফতার করতে সক্ষম হব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ