Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শেখ রাসেল বেঁচে থাকলে উন্নয়নে অবদান রাখতেন : মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 ‘আমরা রাসেল পরিষদের’ উদ্যোগে গতকাল বাদ জুমা নগরীর উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম কলেজ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটভাই শেখ রাসেলের ৫৬তম জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত। আমরা বঙ্গবন্ধুর আদর্শের একটি পরিবার। এ দেশের নাগরিক হিসেবে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের জন্য দোয়া ও মাগফিরাত কামনা করা আমাদের দায়িত্ব।

শেখ হাসিনার হাত ধরে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল উল্লেখ করে তিনি বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে দেশের উন্নয়নে অবদান রাখতেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তৈয়বিয়া জামে মসজিদের খতিব সৈয়দ মাওলানা ইউনুছ রজবী। অনুষ্ঠানে শেখ রাসেলের জন্মদিনের কেক কাটা হয়। আমরা রাসেল পরিষদের সভাপতি নাভিদ আব্দুল্লাহ মনজুরের সভাপতিত্বে অনুষ্ঠানে তাহের মনজুর কলেজের অধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের প্রভাষক সত্যজিত বড়–য়া প্রমুখ উপস্থিত ছিলেন ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ