Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সদরঘাটে লঞ্চের বাবুর্চিকে কুপিয়ে হত্যা, আটক ২

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 ঢাকার সদরঘাটে তুচ্ছ ঘটনার জেরে লঞ্চের ক্যান্টিনের এক বাবুর্চিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত বাবুর্চির নাম মোঃ রুবেল হোসেন (২২)। তার বাড়ি পটুয়াখালী জেলায়। এ ঘটনায় ক্যান্টিনের ক্যান্টিনের ম্যানেজার শহিদুল ইসলাম মিন্টু (৪০) ও রবিউল হাসান (২৪) নামে দু’জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ১২টায় সদরঘাট টার্মিনাল এলাকায় এমভি কীর্তনখোল-২ লঞ্চের ক্যান্টিনে এই ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই ইমরান উকিল বলেন, এমভি কীর্তনখোল-২ লঞ্চের ক্যান্টিনে বাবুর্চি রুবেল হোসেনের সাথে একই লঞ্চের স্টাফ মোঃ ইয়ামিনের (২২) তরকারি কাটা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইয়ামিনের হাতে থাকা ধারালো বটি দিয়ে রুবেল হোসেনর গলায় একাধিক কোপ দেয়। এতে তাৎক্ষণিক রুবেলের মৃত্যু ঘটে। এসআই আরও বলেন, ঘটনার পর ইয়ামিন দৌঁড়ে লঞ্চ থেকে পালিয়ে গেলেও ক্যান্টিনের ম্যানেজারসহ অন্যান্য স্টাফরা তাকে আটক করেনি। পরে পুলিশ এসে লাশ উদ্ধারসহ দু’জনকে আটক করে। ঘাতক ইয়ামিনের বাবার নাম ইসাহাক সরদার । তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ