Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাবি শিক্ষার্থীর মাথায় ছুরিকাঘাত অবস্থা আশঙ্কাজনক

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফিরোজ নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে স্থানীয় কয়েকজন ছিনতাইকারী। শুক্রবার রাত ৮টার দিকে বিশ^বিদ্যালয় স্টেডিয়াম সংলগ্ন হবিবুর মাঠে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ফিরোজ রাবি অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। আশঙ্কাজনক অবস্থায় আহত ফিরোজকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে পরিস্থিতি অবনতি ঘটলে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার থেকে অ্যাম্বুলেন্সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।
সূত্রে জানা গেছে, শুক্রবার রাত আটটার দিকে শহীদ হবিবুর রহমান মাঠের তালগাছের নিচে ফিরোজ ও সঙ্গে একটি মেয়ের সঙ্গে বাকবিতন্ডা করে কয়েকজন যুবক। একপর্যায়ে ছুরি দেখিয়ে মানিব্যাগ, টাকাসহ সবকিছু দিতে বলে। এতে অস্বীকৃতি জানালে মাথায় ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। পরে সঙ্গে থাকা মেয়েটি চিৎকার শুরু করে। এসময় মোটর সাইকেলে মাদারবখশ হলের সামনে দিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
সঙ্গে থাকা মেয়েটি ফিরোজের স্ত্রী। তার বাড়ি রংপুর। একই কলেজে পড়াশোনা করেছেন। শুক্রবার তাই ক্যাম্পাসে ঘুরতে বের হয়েছিলেন বলে দাবি করেন।
এ বিষয়ে বিশ^বিদ্যালয় সহকারী প্রক্টর আবু সাঈদ মো. নাজমুল হায়দার বলেন, ক্যাম্পাসে অনেক দিন থেকেই এ রকম ঘটনা ছিল না। এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। ছিনতাইকারীরা শিক্ষার্থীর মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত শিক্ষার্থীর বন্ধুরা তাকে বিশ^বিদ্যালয় মেডিকেলে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিক্ষার্থীদের সঙ্গে একজন সহকারী প্রক্টরও আছেন। তিনি জানান, পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে অপরাধীদের দ্রæত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।
রামেকে ভুক্তভোগীর সঙ্গে থাকা সহকারী প্রক্টর এস এম মোখলেসুর রহমান জানান, ফিরোজের মাথায় সরাসরি চাকু দিয়ে আঘাত করেছে ছিনতাইকারীরা। বাম কাঁধেও। রামেকে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করে সেলাই করা হয়েছে। শারীরিক অবস্থা এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না।



 

Show all comments
  • নীল আকাশ ১৯ অক্টোবর, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    দিক্কার ও নিন্দা জানাই
    Total Reply(0) Reply
  • Muhammad Masum ১৯ অক্টোবর, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    বিচার চাই
    Total Reply(0) Reply
  • Sarwar Ahmmed ১৯ অক্টোবর, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    Deshta te je ki holo
    Total Reply(0) Reply
  • MD Jarif Khan ১৯ অক্টোবর, ২০১৯, ১:৩৬ এএম says : 0
    বেশ কিছু ছাএলীগ নেতা মাদক সেবন করে...টাকার জন্য তারা ছিনতাই করে.. অস্ত্র নিয়ে চলাফেরা করে বলে কেও এদের নাম বলতে চায়না।।এদের কোনো বিচার হয়না।।।এদের আশ্রয় দেয় আওমেলীগ নেতারা।।
    Total Reply(0) Reply
  • Aktar Meaya ১৯ অক্টোবর, ২০১৯, ১:৩৭ এএম says : 0
    এই দেশে যে এসব কিসের আলামত শুরু হয়েছে আল্লাহ জানেন।
    Total Reply(0) Reply
  • আমি একজন মানুষ ১৯ অক্টোবর, ২০১৯, ১:৩৭ এএম says : 0
    Student politics bondo na korle Bangladesh dongso hoye jabe Kicho goru chagol make hobe university Thake college Thake Delete, hide or report this
    Total Reply(0) Reply
  • zahodul islam ১৯ অক্টোবর, ২০১৯, ৪:২৮ এএম says : 0
    এই.... র বাচ্চারা কখোনো মানুষ হবিনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ