Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিয়ানীবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রীসহ নিহত ২

বিয়ানীবাজার (সিলেট) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ২:১৯ পিএম

সিলেটের বিয়ানীবাজারে এক মমর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রীসহ ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত আরো ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে চারখাই-বিয়ানীবাজার সড়কের চারখাই পল্লী বিদ্যুৎ সাব স্টেশনের সন্নিকটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১১ টার দিকে চারখাইমুখি একটি সিএনজি অটো রিক্সার সাথে বিপরিতমুখি অপর অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে উভয় সিএনজি অটোরিক্সার ৫ যাত্রী গুরুতর আহত হন। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বৈরাগী বাজার কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী তাহমিনা (১৮) ও চারাবই সরকারী উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী তিন্নি (১০) মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাহমিনার গ্রামের বাড়ী বিয়ানীবাজারের কাকরদিয়া এলাকায় আর তিন্নির বাড়ী বড়লেখা উপজেলা বর্ণী এলাকায়। তারা নানা বাড়ী চারবই গ্রামে থেকে লেখাপড়া করতো।
বিয়ানীবাজার থানার ওসি অবনি শংকর কর জানিয়েছেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করতে পুলিশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গেছে। দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সা দুটি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ