Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

পাবিপ্রবি’র ইটিই বিভাগকে ট্রিপল ই বিভাগে রূপান্তরের অপচেষ্টার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ অব্যাহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৪:৩২ পিএম

পাবিপ্রবি’র শিক্ষার্থীরা ক্রমেই ফুঁসে উঠছেন। ইটিই বিভাগকে ট্রিপল-ই বিভাগের রূপান্তরের অপচেষ্টার প্রতিবাদে শিক্ষার্থীরা আজ শনিবার আবার বিক্ষোভ ও অবস্থান কর্মসূচী পালন করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রিপল ই বিভাগের শিক্ষার্থীরা

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা। এ সময় প্রকৌশল অনুষদের ডীন ড. শেখ রাসেল আল আহম্মেদ সহ তিনজন শিক্ষকের অপসারণ চেয়ে বিভিন্ন শ্লোগান দেন তারা।

এ সময় ডীনের অপসারণ চেয়ে লাল কার্ড প্রদর্শন করেন শিক্ষার্থীরা। পরে ট্রিপল ই অনুষদের সামনে অবস্থান কর্মসূচী পালন করেন আন্দোলনরত শিক্ষার্থীরা ।

শিক্ষার্থীদের অভিযোগ , ইটিই বিভাগের শিক্ষার্থীদের উস্কে দিয়ে আন্দোলন করাচ্ছেন ওই বিভাগের ডীন সহ শিক্ষকরা। ইটিই বিভাগের শিক্ষার্থীরা যেসব দাবি তুলে আন্দোলন করছেন তা অযৌক্তিক। তাদের আন্দোলনের কারণে দুই বিভাগের শিক্ষার্থীদের ক্লাস পরীক্ষা বিঘিœত হচ্ছে। দ্রæত এর সমাধান চান তারা।

এর আগে গত ১৫ অক্টোবর ক্লাস পরীক্ষা বর্জন করে ইটিই বিভাগকে ট্রিপল-ই তে রূপান্তরের দাবীতে বিভিন্ন কর্মসূচী পালন করেন ইটিই বিভাগের শিক্ষার্থীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবিপ্রবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ