Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

জনগণের স্বার্থ রক্ষার্থে রাজনীতি করার আহ্বান জানিয়েছেন জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৫:৩৭ পিএম

‘রাজনীতিতে দলের মত ও পথের পার্থক্য থাকে। সংগঠনের স্বার্থে সবাইকে ছাড় দিয়ে একক নেতৃত্বে কাজ করতে হবে। একতা না থাকলে রাজনীতিতে সফল হওয়া সম্ভব নয়।’- এসব কথা বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

শনিবার রাজধানীর বনানীতে জাতীয় পাটির চেয়ারম্যানের কার্যালয়ে ঢাকা জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
গোলাম মোহাম্মদ কাদের বলেন, জনগণের স্বার্থ রক্ষার্থে আমাদের সবাইকে রাজনীতি করতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে সংগঠনকে শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে।
কাদের বলেন, আমরা যদি সঠিকভাবে সংগঠনকে সুসংগঠিত করতে পারি তাহলে অতি শিগগিরই ক্ষমতায় যাওয়ার সম্ভাবনার দ্বার খুলে যেতে পারে।

সভায় সভাপত্বিত করেন কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস এম ফয়সল চিশতী, অ্যাডভোকেট সালমা ইসলাম, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, জহিরুল আলম রুবেল, ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

ঢাকা জেলার সাংগঠনিক সভায় ৩১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি এক মাসের মধ্যে সম্মেলন করবে। কমিটির আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সদস্য সচিব খান মোহাম্মদ ইস্রাফিল খোকন।



 

Show all comments
  • মোকছেদ- এম ১৯ অক্টোবর, ২০১৯, ১১:৫৬ পিএম says : 0
    Love me ersad
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জি এম কাদের

১১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন