Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

নওগাঁর মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২৫০ শয্যা হাসপাতাল তৈরী করা হয়েছে-খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুদার এমপি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৫:৫৩ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুদার এমপি বলেছেন, নওগাঁর মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২৫০শয্যা হাসপাতাল তৈরী করা হয়েছে। 

তিনি আরো বলেন, নওগাঁর জন্য ২৫০ শয্যা হাসপাতালও পরিপূর্ণ নয়, আরো বেড বাড়ানো দরকার। পর্যাপ্ত ডাক্তারের দরকারও রয়েছে এবং আমাদের সেই পরিকল্পনাও আছে। এখানে শুধু মেডিকেল ডাক্তার দিয়ে নয় স্পেশালি ডাক্তার দিয়ে চিকিৎসা সেবা যেন উন্নত হয়। এখন কোন ঔষধদের অভাব নেই এবং পরিবেশও ভালো রয়েছে এবং স্বাস্থ্য সেবা আরো উন্নত হবে। এখানকার যারা ডাক্তার রয়েছে তারা খুবই আন্তরিক তারা মনে প্রাণে কাজ করছে। মানুষের সেবা দিয়ে যাচ্ছে। তিনি শনিবার বেলা ১২টায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তিকৃত ডেঙ্গু ও অন্যান্যে রোগীদের দেখতে এবং হাসপাতালে সার্বিক বিষয় পরিদর্শনে গিয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা নওগাঁর প্রতি লক্ষ্য রেখে একটি মেডিকেল কলেজ দিয়েছে। এই কলেজ দেওয়া ফলে আমাদের এলাকার ছেলেরা মেয়েরা ডাক্তারি পড়ার জন্য উদ্ভাবিত হচ্ছে।

এসময় নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ আব্দুল বারী, সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ মোক্তার হোসেন, হাসপাতালের আরএমও ডাঃ মুনির আলী আকন্দসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ