Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

চরফ্যাশনে ৮২৫পিস ইয়াবাসহ ৭ম শ্রেণীর ছাত্রী গ্রেফতার

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৬:৩০ পিএম

ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ডাক্তার বাড়ীর সোহাগ চৌধুরীর ৭ম শ্রেণী পড়ুয়া মেয়ে লিজা (১৪) কে ৮২৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে চরফ্যাশন সদর থানা পুলিশ। জানা গেছে (১৯ অক্টোবর) শনিবার রাত ৩.৩০ মিনিটে চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন ও এসআই আজিজের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী লিজার বাড়ীতে তল্লাসী চালিয়ে একটি আলমিরার ভিতর থেকে ৮২৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করে যার বাজার মুল্য ১২লাখ টাকা। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী লিজার বাবা ও মা পালিয়ে যায়।

এবিষয়ে চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন বলেন, আমরা তথ্য পেয়ে আসলামপর ইউনিয়নের ৫নং ওয়ার্ড খোদেজাবাগের সোহাগ চৌধুরীর ঘর তল্লাসী করে এ মাদকদ্রব্য উদ্ধার করি এ বিষয়ে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামী লিজা ও তার বাবা সোহাগ চৌধুরী (৪০) মা বিবি কুলসুম (৩০) সহ অজ্ঞাত আরোও ৩জনের নামে মামলা করা হয়েছে মামলা নং ১২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ