Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

ঈদের উপহার ঘোষণা দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৭:৪০ পিএম

বলিউড ভাইজান খ্যাত নায়ক সালমান খান। তার ভক্ত দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে আছে। সবাই অপেক্ষায় থাকেন কখন তাদের প্রিয় নায়কের নতুন সিনেমা আসবে। কোন চমক নিয়ে হাজির হবেন সালমান।

তেমনি সবাই বারবার জানতে চেয়েছিলেন ‘দাবাং’র তৃতীয় সিক্যুয়েলটি কবে মুক্তি পাবে? সেই সঙ্গে এটাও জানতে চেয়েছিলেন সবাই ‘দাবাং-৩’র পর কী সিনেমা করবেন সাল্লু ভাই?

সব প্রশ্নের উত্তর নিয়ে হাজির ভাইজান। নিজেই ঘোষণা দিয়ে জানান, পরিচালক প্রভুদেবার বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’ মুক্তি পাবে ২০২০ সালের ঈদে। আগামী বছর ভক্তদের জন্য এটিই হবে ভাইজানের ঈদ উপহার।

চলতি বছরের বড়দিনে তিনি ভক্তদের সামনে আসবেন ‘চুলবুল পান্ডে’ হয়ে ‘দাবাং ৩’ ছবিতে। এটি মুক্তি পাবে ২০ ডিসেম্বর।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ইউটিউবের একটি ভিডিও শেয়ার করেন সালমান। সেখানে সালমানকে একদিকে ‘দাবাং থ্রি’তে পুলিশ অফিসার চুলবুল পান্ডের সেই চেনা ভঙ্গিমায় দেখা যায়। অন্যদিকে ‘রাধে’ ছবির দৃশ্যে মারমুখী সালমানেরও দেখা মিললো।

অন্তর্জালে আসার একদিন না পেরোতেই ভিডিওটি ১২ লাখেরও বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া এটি এক লাখ ৮ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে।

কোরিয়ান ছবি ‘দি আউটলস’র রিমেক হচ্ছে ‘রাধে’ সিনেমাটি। ‘রাধে’ প্রযোজনা করেছেন সালমানের ভাই সোহেল খান। ছবিতে সালমানের বিপরীতে অভিনেত্রী দিশা পাটানিকে অভিনয় করতে দেখা যাবে। এর আগে তাদের দুজনকে ‘ভারত’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন