Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে নবজাতককে হত্যা করেছে মা

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

নবজাতক শিশুকন্যাকে হত্যা করে জঙ্গলে ফেলে দিয়েছে মা। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঠাকুরকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার উপজেলার ঠাকুরকান্দি গ্রামের রকমত আলী প্রধানের ছেলে কামাল উদ্দিনের স্ত্রী শিরিনা আক্তার তার প্রসব ব্যথা ধারনা করলে তার শাশুরী গ্রাম্য দাই মাকে খোঁজা-খুজি করতে যায়। এর মধ্যে শিরিন বাথ রুমে চলে যায়। বাথ রুমে তার এক কন্যা সন্তান জীবিত জন্মগ্রহন করে। নিজের জীবিত কন্যা সন্তানকে হত্যা করে বাড়ির পাশে জঙ্গলে এক গর্তে ফেলে দিয়ে আসে। এ ঘটনা তার শাশুরীর নজরে পড়লে তার (ছেলের বউ) শিরিনকে জিজ্ঞাসা বাদ করলে শিরিন বলে শিশুটি হত্যা করে বাড়ির পিছনের জঙ্গলে ফেলে দিয়েছে।
শিরিনের শাশুড়ী এ ঘটনাটি পরিবারের সদস্য ও বাড়ির লোকজনকে জানালে তারা স্থানীয় জনপ্রতিনিধি, এলাকার লোকজনকে জানায়। মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে থেকে পুলিশ নবজাতক শিশুটি উদ্ধার করে চাঁদপুর পোস্টমর্টেমের পাঠায়। মতলব উওর থানার পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য শিশুটির মা শিরিনকে থানায় নিয়ে আসে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছেন মা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ