Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অর্থ আত্মসাৎ মামলায় ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আনোয়ার হোসেন হাওলাদার (৬৭) কে গত শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আনোয়ার উপজেলার দেবীপুর গ্রামের মৃত: হাকিম হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা যায়, বিদেশ পাঠানোর নামে টাকা আত্মসাত করায় ২০১১ সালের জিআর ১০৬/১১ মামলায় পিরোজপুর যুগ্ন দায়রা জজ আদালত-২ এর বিচারিক হাকিম গোলাম ফারুক ২/২/১৬ তারিখ আসামি আনোয়ারকে তার অনুপস্থিতিতে ১ বছরের কারাদন্ড ও ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। পলাতক সাজাপ্রপ্ত আসামি আনোয়ারকে গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার দেবীপুর গ্রাম থেকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান মিলু জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামি আনোয়ার দীর্ঘদিন পালিয়ে ছিল গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার তাকে গ্রেফতার করা হয়। তাকে গতকাল শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ