Inqilab Logo

ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

জামায়াত-বিএনপি গুপ্তহত্যায় উসকানি দিচ্ছে : ওয়ার্কার্স পার্টি

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, গুপ্তহত্যা এবং জঙ্গিবাদী রাজনীতিকে উসকানি দিচ্ছে বিএনপি-জামায়াত। এতে সহায়তা করছে তাদের আন্তর্জাতিক মিত্ররা। গতকাল শুক্রবার সকালে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।
ফজলে হোসেন বাদশা এমপি বলেন, দেশি-বিদেশি এই ষড়যন্ত্রের মূল লক্ষ্যই হচ্ছে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতিকে ধ্বংস করা। মুক্তিযুদ্ধের চেতনাকে পরাজিত করা। এই মুহূর্তে বিশ্ব জঙ্গিবাদী সন্ত্রাসের সাম্রাজ্যবাদী কৌশলের অংশ হিসেবে বাংলাদেশকে বেছে নেয়া হয়েছে।
আইন-শৃঙ্খলা বাহিনীকে দুর্নীতিমুক্ত থেকে জনগণকে হয়রানির বাইরে রেখে জঙ্গিবাদবিরোধী কর্মকা- পরিচালনার আহ্বান জানিয়ে বাদশা বলেন, স্থানীয় ক্ষমতাসীন দলবাজদের আশ্রয়ে-প্রশ্রয়ে যুদ্ধাপরাধী মৌলবাদীদের কেউ কেউ জায়গা পাচ্ছে। তা বন্ধ করতে হবে। গণতন্ত্রের নামে বেগম খালেদা জিয়ার প্রত্যক্ষ মদদ বন্ধ করতে হবে।
জাতীয় কৃষক সমিতির সভাপতি নুরুল হাসানের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় জাতীয় কৃষক সমিতি, জাতীয় শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ খেতমজুর ইউনিয়ন, বাংলাদেশ নারীমুক্তি সংসদ, বাংলাদেশ যুব মৈত্রী, বাংলাদেশ ছাত্র মৈত্রী, জাতীয় গার্হস্থ্য নারী শ্রমিক ইউনিয়ন, আইনজীবী-পেশাজীবী সংগঠনসমূহ বিভিন্ন সংগঠন।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শাহবাগ থেকে টিএসসি মোড়ে গিয়ে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ