Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

টুইট করে ক্ষমাপ্রার্থনা পিসিবির!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পাকিস্তান দলের অধিনায়ক পদ থেকে সরফরাজ আহমেদকে পরশু বরখাস্ত করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নতুন অধিনায়ক হিসেবে টি-টোয়েন্টিতে বাবর আজমকে ও টেস্টে আজহার আলিকে নির্বাচিত করার পর অনাকাঙ্খিত একটি ভুল করে বসে পিসিবি। সরফরাজকে যখন বরখাস্ত করার ঘোষণা দেয়া হচ্ছিল, তার ঠিক কিছুক্ষণ পরই পিসিবি তাদের টুইটার পেজে একটি ভিডিও পোস্ট করে। যেখানে দেখা যাচ্ছে কোনো কারণে, প্রস্তুতি শিবিরে আনন্দে নাচছে পাকিস্তানি ক্রিকেটাররা। সময়টা এমন যে, মনে হচ্ছিল সরফরাজকে বরখাস্ত করার খবর শুনে খুশিতে নাচছে পাকিস্তানের ওই ক্রিকেটাররা।

বিষয়টা পাকিস্তানের ক্রীড়া সাংবাদিকের নজরে আসলে তিনি নিজের টুইটারে ভিডিওটি পোস্ট করে লেখেন, ‘দেখুন পিসিবি সরফরাজকে বরখাস্ত করার পরই এখানে একটা ভিডিও প্রকাশ করেছে। দারুণ!

টুইটটা মুহূর্তেই নজরে পড়ে পিসিবির। সঙ্গে সঙ্গেই তারা ভুল বুঝতে পারে এবং রি-টুইটে ক্ষমাও চেয়ে নেয়। ক্ষমা চেয়ে রি-টুইটে পিসিবি লিখেছে, ‘ওই পোস্টের জন্য পিসিবি দুঃখ প্রকাশ করছে এবং ক্ষমাপ্রার্থী। স্বীকার করে নিচ্ছে যে, ভিডিওটি পোস্ট করার সময়টা সঠিক ছিল না। তবে, ওই ভিডিওটা পোস্ট করা হয়েছে পূর্ব পরিকল্পনা অনুযায়ী। এটা পোস্ট করার কারণ হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আর এক বছর বাকি- তার প্রমোশনাল ক্যাম্পেইন। কিন্তু টুইটারে যখন পোস্টটা দেয়া হলো, তখনকার সময়ের সঙ্গে নতুন অধিনায়ক ঘোষণার সময়ের মিল হয়ে গেলো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ