Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে শেখ হাসিনার বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১০:৪৩ এএম

যুবলীগের সপ্তম কংগ্রেস বিষয়ে বৈঠকে আজ বিকেলে বসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ওই বৈঠকে অংশ নেবেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা।

নানা অপকর্মে সমালোচনার মুখে থাকা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন অনুমতি পাননি ওই সভায় থাকার।

বিভিন্ন সূত্রে জানা যায়, শেখ হাসিনার সঙ্গে বৈঠকে মূলত তিন বিষয়ে সিদ্ধান্ত হতে পারে। বিষয়গুলো হলো-ওমর ফারুক চৌধুরীর অনুপস্থিতিতে যুবলীগের সপ্তম কংগ্রেসে সভাপতিত্ব কে করবেন, যুবলীগের নেতৃত্ব নির্বাচনে বয়সসীমা বেঁধে দেওয়া হবে কি না, সম্মেলন প্রস্তুত কমিটিতে কাকে আহ্বায়ক করা হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ জানান, 'আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুবলীগের মূল অভিভাবক। তিনি আমাদের কংগ্রেসের সার্বিক বিষয়ে দিকনির্দেশনা দেবেন। তাঁর সঙ্গে বৈঠকে আমাদের কংগ্রেস কিভাবে সম্পন্ন হবে সে বিষয়গুলো চূড়ান্ত হবে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ