Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জুভেন্টাসের টানা পঞ্চম জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১১:২৩ এএম

টানা আট ম্যাচে একটি ড্র ছাড়া বাকি সবই জয় পেয়েছেন জুভেন্টাস।
ইতালিয়ান সিরিআ'তে চলতি লিগে এখন পর্যন্ত কারও কাছে মাথা নোয়ায়নি তারা। আর মাঝের ওই ড্র থেকে শুরু করলে শনিবার রাতে টানা পঞ্চম জয় দিয়ে সমর্থকদের আনন্দের জোয়ারে ভাসালো ইতালির এই দলটি।

এদিন সমর্থকদের উল্লাসের প্রথম বার্তাটি দেন দলের সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে বলোনিয়ার বিপক্ষে নেমে ১৯ মিনিট সময় নেন রোনাল্ডো। তার ক্ষিপ্রগতির শট বলোনিয়ার ডিফেন্ডাররা যেন চোখেই দেখেনি। তাদের পরাস্ত করে বল সোজা গিয়ে জাল কামড়ে ধরে। চেয়ে চেয়ে দেখা ছাড়া গোলরক্ষকের কিছুই করার ছিল না।

দলকে ১-০ তে লিড এনে দেন সিআর সেভেন। তবে জুভেন্টাস সমর্থকদের এ উচ্ছ্বাস বেশিক্ষণ টেকেনি।

ম্যাচের ২৬ মিনিটের মাথায় সতীর্থের হেডে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে যান ডিফেন্ডার দানিলো লারেনজিইরা। সেটি বুক দিয়ে নামিয়ে জোরালো কোনাকুনি শটে জালে প্রবেশ করান তিনি।

এর পর বিরতির আগ পর্যন্ত আর গোল হয়নি। ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

দ্বিতীয়ার্ধে নেমে ফের কারিশমা দেখান রোনাল্ডো। ৫৪ মিনিটের মাথায় গোলপোস্ট বরাবর ফের ক্ষিপ্রগতির শট আসে রোনাল্ডোর পা থেকে।

তবে ডিফেন্ডারের পায়ে লেগে তার সেই জোরালো শট ফিরে আসে। কিন্তু সেটি পেয়ে যান ফাঁকায় থাকা পিয়ানিচ। বুদ্ধিদ্বীপ্ত ফিনিশিংয়ে দলকে এগিয়ে দিতে কোনো ভুল করেননি তিনি। জয়সূচক গোল করেন পিয়ানিচ।

অবশেষে নিজেদের ঘরের মাঠে বলোনিয়াকে ২-১ গোলে হারায় জুভেন্টাস।

এ জয়ের পর শীর্ষস্থান আরও মজবুত করেছে জুভেন্টাস। আট ম্যাচে ৭ জয় ও ১ ড্রতে তাদের পয়েন্ট ২২। এক ম্যাচ কম খেলে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ইন্টার মিলান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ