Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঢাবিতে ছাত্রলীগ নেতার নেতৃত্বে ছাত্রদলের উপর হামলা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১:২১ পিএম

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠনের নেতাকর্মীরা। দুপুর ১২ টায় মধুর ক্যান্টিনের সামনে এ ঘটনা ঘটে। এতে ছাত্রদলের ৩ নেতাকর্মী মারাত্মকভাবে আহত হয়েছেন বলে ছাত্রদল সূত্রে জানা গেছে।

সূত্রে জানা যায়, মুক্তিযুদ্ধ মঞ্চের ঢাবি শাখার 'বহিষ্কৃত' সভাপতি আমিনুল ইসলাম বুলবুল কয়েকজন নেতাকর্মী নিয়ে মধুর ক্যান্টিনের সামনে ছাত্রদলের উপর হামলা চালায়।

এরআগে সেখানে ছাত্রদল সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের একটি ‘ফসবুক বায়ো’র স্ট্যাটাস নিয়ে সংবাদ সম্মেলন করছিল মুক্তিযোদ্ধা মঞ্চের একাংশ।

মুক্তিযুদ্ধ মঞ্চের আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দীন আমিনুল ইসলাম বুলবুলকে সংগঠন থেকে বহিষ্কার করলেও তিনি তার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এরআগে সংগঠনটির এ অংশ থেকে ছাত্রদলকে ঢাবি ক্যাম্পাসে প্রতিহত করার ঘোষণা দেয়া হয়।

ছাত্রদলের আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতাল এবং বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

বিস্তারিত আসছে...



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগের হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ