Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ফরিদপুরে ৮৭ বোতল ফেন্সিডিল সহ ০৩ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ২:৪৬ পিএম

ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায়ী অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ১৯/১০/২০১৯ইং তারিখ গভীর রাতে গোপন উৎস থেকে তথ্য পাওয়া যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্র একটি ফেন্সিডিলের চালান বিক্রয়ের জন্য ফরিদপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ২০/১০/২০১৯ইং তারিখ রাত ১২.১৫ ঘটিকার ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পুরাতন বাসস্ট্যান্ডের চৌধুরী পাড়ায় অবস্থিত প্রগতি ফিলিং স্টেশনের সামনে থেকে আসামী ১। মোঃ হৃদয় শেখ (২০), পিতা- মোঃ মতিয়ার রহমান খোকন, সাং- আলীপুর,খাঁ পাড়া,বাদামতলী সড়ক, থানা- কাতয়ালী, জেলা- ফরিদপুর, ২। মোছাঃ ঝরনা বেগম (৩২), স্বামী- মোঃ পারভেজ শেখ, সাং-সিংহপ্রতাপ, থানা- সালতা, জেলা- ফরিদপুর, বর্তমান ঠিকানা-সাং-পুর্ব খাবাশপুর (মোঃ এজাজ এর মুদি দোকানের পাশে), থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুর ও ৩। মোঃ মোশারফ হোসেন (৪০), পিতা-মৃত হোসেন আলী, সাং-গোয়ালচামট,০১নং সড়ক,থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদের গ্রেফতার করে। এ সময় আসামীদের হেফাজতে থাকা ৮৭ (সাতাশি) বোতল ফেন্সিডিল , মাদক বিক্রিত ৯০০/- (নয়শত) টাকা ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৩ টি সিমকার্ডসহ ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে জানা যায় যে, ধৃত আসামীগণ উক্ত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল এবং সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুর জেলার বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিলসহ আটক

১৫ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ