Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে ছেলের মাথা থেতলে দিলো সৎ মা ও পাষন্ড বাবা

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জে রূপগঞ্জে ছেলের অধিকার চাইতে এসে পাষÐ বাবা ও সৎ মা মিলে ইট দিয়ে মাথা থেতলে দিলো আলিফ (১৮) নামে ছেলেকে। শুক্রবার বিকেলে উপজেলার তারাব পৌরসভার কান্দাপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। আহত আলিফ কান্দাপাড়া এলাকার শরীফ মিয়ার ছেলে।
গৃহবধূ পারভিন বেগম জানান, গত ২০ বছর আগে শরীফ মিয়ার সঙ্গে পারভিন বেগমের বিয়ে হয়। বিয়ের তাদের সংসারে ছেলে আলিফ, ইব্রাহীম ও মেয়ে সুমাইয়া জন্ম হয়। কয়েক বছর আগে পারভিন বেগমের অজান্তে স্বরনী মোস্তারিন নামে এক মহিলাকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকেই পারভিন বেগমসহ সন্তানদের ভরনপোষণ বন্ধ করে দেন। এছাড়া কান্দাপাড়া বাড়ি বের করে দেয়। শুক্রবার বিকেলে পারভিন বেগমসহ ছেলে-মেয়েরা শরীফ মিয়ার কাছে ভরণপোষণ ও অধিকার চাইতে আসে। এসময় দ্বিতীয় স্ত্রী স্বরনি মোস্তারিন ও শরীফ মিয়া ইট দিয়ে ছেলে আলিফের মাথা থেতলে দেয়। পরে আলিফ মাটিতে লুটিয়ে পড়ে। এক পর্যায়ে স্থানীয় লোকজন স্বরনি মোস্তারিনকে আটক করলেও শরীফ মিয়া পালিয়ে যায়। স্থানীয় লোকজন আলিফকে মুমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এর আগেও বিভিন্ন প্রতারণার অভিযোগে শরীফ মিয়াকে একাধিকবার জেল হাজতে পাঠিয়েছিলো পুলিশ।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
রূপগঞ্জে যুবককে কুপিয়ে জখম
নারায়ণগঞ্জে রূপগঞ্জে সাইফুল ইসলাম নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেরার মীরগদাই এলাকায় ঘটে এ ঘটনা।
আহতের পিতা আলী হোসেন জানান, রাত ১১টার দিকে মীরগদাই এলাকায় একদল দুর্বৃত্ত সাইফুল ইসলামের উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা সাইফুল ইসলামকে বেঁধে রেখে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। পরে আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে পুর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন আলী হোসেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে ছেলের মাথা থেতলে দিলো সৎ মা ও পাষন্ড বাবা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ