Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

স্ত্রীর পরকীয়ার জেরেই খুন বাবা-মেয়ে, প্রেমিক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৩:১৯ পিএম

পরকীয়ার জেরেই খুন হয়েছেন বাবা-মেয়ে। প্রেমিককে সাথে নিয়ে প্রথমে চার বছরের শিশু কন্যাকে গলা কেটে হত্যা করেন মা হাসিনা বেগম। পরে একই কায়দায় স্বামীকে খুন করা হয়। রোববার নগরীর দামপাড়ায় সিএমপি কমিশনারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। তিনি বলেন, হাসিনার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নোয়াখালী থেকে তার প্রেমিক মাইন উদ্দিনকে পাকড়াও করা হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১১টায় খবর পেয়ে নগরীর বন্দর থানার নিমতলা মোড়ে শাহ আলমের ভবনের নিচতলার বাসা থেকে বাবা-মেয়ের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- মো. আবু তাহের (৩৫) ও মেয়ে ফাতেমা নুর। তাদের বাড়ি নোয়াখালী জেলার বসুরহাট উপজেলার চরকাঁকড়া গ্রামে। আবু তাহের পেশায় গুদাম শ্রমিক।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হাসিনা বেগমকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে তিনটায় মাইন উদ্দিনকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।
বিকেলে তাদের দুজনকে আদালতে হাজির করা হবে। আবু তাহেরের বড় ভাই নুর আলম বাদি হয়ে হাছিনাকে আসামি করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া

১০ ডিসেম্বর, ২০১৮
৩০ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ