Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

মুরাদনগরের তিনটি ওয়ার্ড কেন্দ্রের ভোট পুনঃ গণনার জন্য হাইকোর্টের আদেশ

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ ধাপে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের তিনটি ওয়ার্ডের ভোট কেন্দ্রের ভোট পুনঃ গণনার আদেশ দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদুল হক।
ছালিয়াকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের বিজিত প্রার্থী মো. আতিকুর রহমান (নৌকা) অভিযোগ করেন, ওই ইউনিয়নের তিনটি ওয়ার্ডের ভোট কেন্দ্রের ভোট গণনায় কারচুপির মাধ্যমে স্বতন্ত্র প্রার্থী আবু মুছা সরকারকে (আনারস) বিজয়ী করা হয়েছে।
এমন অভিযোগ এনে তিনি হাইকোর্টে ওই ইউনিয়নের তিনটি ওয়ার্ডের ভোটকেন্দ্রের ভোট পুনঃ গণনার আবেদন করে গত সোমবার রিট পিটিশন করেন। হাইকোর্টের রিট পিটিশন নং-৭৬৪৭/২০১৬। বুধবার দুপুরে হাইকোর্টের বিচারপতি মো: জুবায়ের রহমান চৌধুরী ও বিচারপতি মো: খসরুজ্জামান-এর দ্বৈতবেঞ্চ ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের ৬, ৮ ও ৯ নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের ভোট পুনঃ গণনার আদেশ দেন।
গত ৪ জুন ষষ্ঠ ও শেষধাপে কুমিল্লার মুরাদনগর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ