Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

উসওয়াতুন হাসানাহ মাদরাসার ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রির্পোটার : সওমের মাসে আত্মসংযম, ধৈর্য ও সহনশীলতা প্রদর্শনের মাধ্যমে তাকওয়া অর্জনের ওপর গুরুত্বারোপ করেছেন বক্তারা। গতকাল পুরাতন ঢাকার সুরিটোলায় আলহাজ মোঃ ইউসুফ মেমোরিয়াল দারুল হাদিস মাদ্রাসা ভবন মিলনায়তনে উসওয়াতুন হাসানাহ মাদরাসা ও ইসলামিক মডেল লাইব্রেরির উদ্যোগে ‘আদর্শ সমাজ বিনির্মাণে সিয়াম ও যাকাতের অবদান’ শীর্ষক আলোচনা সভা, হিফজুল কুরআন, ইসলামী সংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও ইফতার মাহফিলে আলোচনায় অংশ নিয়ে বক্তারা এ বিশ্বব্যাপী অসষ্ণিুতার মাঝে সওমের শিক্ষা নিজেদের জীবনে বাস্তবায়নের আহŸান জানান।
মাদরাসার প্রিন্সিপাল ও চেয়ারম্যান শাইখ হাফিয মুহাম্মাদ আব্দুস সামাদ মাদানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীস-এর সভাপতি অধ্যাপক শাইখ মোবারক আলী। বিশেষ অতিথি ছিলেন আহলে হাদিস তাবলীগে ইসলামের আমির শাইখ মুহাম্মদ শামসুদ্দীন সিলেটী, পিস টিভি আলোচক ও রাজকীয় সউদী দূতাবাস কর্মকর্তা শাইখ ড. মুসলেহ উদ্দীন, সুপ্রিম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট ড. মুহাম্মদ রফিকুল ইসলাম মেহেদী, ডিএনসিসি ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মুহাম্মদ আবু সাঈদ, শাহজালাল ইসলামী ব্যাংকের ডাইরেক্টর আলহাজ আব্দুল হালিম, মালিটোলা আহলে হাদিস জামে মসজিদের মুতাওয়াল্লী ডা. আবু জায়েদ, ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ-এর ভাইস চেয়ারম্যান আলহাজ ইসমাঈল নওয়াব, বায়তুল মামুর জামে মসজিদের মুতাওয়াল্লী আলহাজ আব্দুল হাই, সউদী আরবের জেদ্দাস্থ মসজিদে রহীমের ইমাম শাইখ হাফেয আব্দুল্লাহ আল-মাসুম প্রমুখ।
ইফতারের পূর্বে আয়োজিত অনুষ্ঠানে চলতি বছর হিফজুল কুরআন ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উসওয়াতুন হাসানাহ মাদরাসার ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ