Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

গণভবনে ঢুকতে পারলেন না শেখ মারুফ ও শেখ দিপু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৫:৩৭ পিএম

গণভবনে ঢুকতে পারেননি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফ ও শেখ আতিয়ার রহমান দিপু।আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে যুবলীগের আজকের বৈঠকে সংগঠনের পক্ষ থেকে তার নাম পাঠানো হলেও তাকে গণভবনে প্রবেশ করতে দেয়া হয়নি।

ক্যাসিনোসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার অভিযোগে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপিকে গণভবনে প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছেন শেখ হাসিনা। রোববার শেখ মারুফ ও শেখ আতিয়ার রহমান দিপুকে গণভবনে প্রবেশ করতে দেয়া হয়নি।
যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নেতৃত্বে গণভবনের বৈঠকে যোগ দিয়েছেন প্রেসিডিয়াম সদস্য শেখ শামসুল আবেদীন, শহিদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মোঃ ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আবদুস সাত্তার মাসুদ, মোঃ আতাউর রহমান, অ্যাডভোকেট বেলাল হোসাইন,আলতাব হোসেন বাচ্চু, মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শাহজাহান ভুইয়া মাখন, এডভোকেট মোতাহার হোসেন সাজু, ডা. মোখলেছুজ্জামান হিরু, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সুব্রত পাল, মনজুর আলম শাহীন, নাসরিন জাহান চৌধুরী শেফালী, সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ, আমির হোসেন গাজী, মুহাঃ বদিউল আলম, ফজলুল হক আতিক, আবু আহম্মেদ নাসিম পাভেল, আসাদুল হক, এমরান হোসেন খান, আজহার উদ্দিন।



 

Show all comments
  • Md Rajib Laskar ২০ অক্টোবর, ২০১৯, ৬:০১ পিএম says : 0
    শুধু ঢুকতে দেই নি,এতে খুশি হওয়ার কিছু নেই,শাস্তি দেওয়া উচিৎ ছিলো
    Total Reply(0) Reply
  • Md Rajib Laskar ২০ অক্টোবর, ২০১৯, ৬:০১ পিএম says : 0
    শুধু ঢুকতে দেই নি,এতে খুশি হওয়ার কিছু নেই,শাস্তি দেওয়া উচিৎ ছিলো
    Total Reply(0) Reply
  • Md D Enayet hossain ২০ অক্টোবর, ২০১৯, ৯:৫৪ পিএম says : 0
    যুবলীগে আরো অনেক সম্রাট আছেন যারা আজ মাননীয় প্রধান মন্ত্রীর কার্যালয়ে প্রবেশ করেছেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ