Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ফরিদপুরে ব্যবসায়ী বিকাশ সাহা হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৬:০৪ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় মুদি ব্যবসায়ী বিকাশ সাহা হত্যা মামলার রায়ে ৪ জনের ফাঁসির আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক মোসাঃ কামরুন্নাহার বেগম। আজ রবিবার বিকেলে ৪ আসামীর মধ্যে ৩ জনের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন তিনি। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রামানিত হওয়ায় রায়ে আসামীদের ৪ জনকেই মৃত্যুদন্ডে দন্ডিত ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।
সাজাপ্রাপ্তরা হলেন, আলমিন সেক, স্বপন মুন্সি, মোঃ নাহিদ সেক, আইনাল সেক। এদের সকলের বাড়ি ভাঙ্গা উপজেলা চৌধুরী কান্দা সদরদি গ্রামে। এদের মধ্যে আলমিন সেক পলাতক রয়েছে। আদালতের অতিরিক্ত (পিপি) এম এ সালাম জানান, ২০১৭ সালের ৩০ মার্চ রাত ১০টা ২৪ মিনিটের সময় ফরিদপুরের ভাঙ্গা বাজার হতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় আসামিরা বিকাশ সাহাকে তার বাড়ির অদূরে একটি বাশঁ ঝোপের ভিতর নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় ৩১ মার্চ নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার শুনানী ও সাক্ষ্য প্রমান শেষে আদালত রবিবার এ রায় ঘোষনা করেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁসির আদেশ

২২ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ