Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুনোপুঁটি ধরে লাভ নেই, রাঘব-বোয়ালদের জনগণের সামনে হাজির করেন: রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৬:৩৯ পিএম

‘চুনোপুঁটিদের ধরে লাভ নেই, রাঘব-বোয়ালদের ধরে জনগণের সামনে তাদের হাজির করেন। এই চুনোপুুঁটি ধরে লাভ নেই। ওয়ার্ড কমিশনারকে ধরে লাভ নেই। বড় বড় রাঘব-বোয়াল, যাদের নাম সম্রাট বলেছে, তাদের জনগণের সামনে হাজির করেন। তাদের বিচার করেন। তাহলে আপনাদের প্রতি জনগণের আস্থা বাড়বে।’-জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব এসব কথা বলেছেন।

ক্যাসিনোবিরোধী অভিযানের নামে আইওয়াশ, ভারতের সাথে জাতীয় স্বার্থবিরোধী চুক্তি, আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং জাতীয় সরকারের দাবিতে’ অনুষ্ঠিত সমাবেশ ও মানববন্ধনে তিনি এসব কথা বলেন। রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে জেএসডি এ কর্মসূচির আয়োজন করে।

সরকারের কঠোর সমালোচনা করে রব বলেন, ‘এই মুহূর্তে সঙ্কট নিরসনের জন্য অবিলম্বে সরকারকে বিদায় করতে হবে। জাতীয় সরকার গঠন করতে হবে। আসুন ঐক্যবদ্ধভাবে আমরা জাতীয় সরকার গঠন করি।’

কর্মসূচিতে অন্যদের মধ্যে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিনিয়র সহ-সভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ স ম আবদুর রব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ